Wednesday, February 25, 2015

star tour #3

what an air conditionar !!!!! 

আজকে ছিল আমাদের first programming lab class. প্রফুল্ল স্যার আমাদেরকে ল্যাব-এ যেতে বললেন। আমরা গেলাম। অনেক দেখেশুনে একটা কম্পিউটার এর সামনে বসে দেখি ওটা মান্ধাতার আমলের কম্পিউটার !!!!!

তারপর কম্পিউটার চালু করলাম। ঠিক তখনি লক্ষ্য করলাম আমার keyboard-টা আরও পুরানো !!!!!  কি আর করবো.......programming practice শুরু করলাম। গরম লাগছিলো। দেখলাম কেউ ফ্যান ছাড়েনি। গিয়ে ফ্যান ছারলাম। কিন্তু গরম কমতেছিল না। Air conditionar এর সুইচ খুজতে লাগলাম। AC এর পাশেই বসেছিল রিংকি, কান্তা আর অন্য একজন মেয়ে [নাম মনে পরছে না :p ] । আমি যেইনা AC এর সুইচ অন করলাম, অমনি অদ্ভুত আওয়াজ হল আর AC-র ভিতর থেকে একগাদা ময়লা এসে পড়লো ঐ নাম না জানা মেয়ের উপর !!!!!  হা হা হা !!!!! :D

ওরা তো আমাকে পারলে ওখানেই ধরে চিবিয়ে খেয়ে ফেলে !!!!!

আমি বললাম, “দেখো, This is not serious. যেই ময়লাগুলো পড়েছে তা খুব একটা খারাপ হবার কথা না। May be ইঁদুর মরে-পচে ছিল ভিতরে :p
এটা বলার পরে ওদের চেহারা দেখার মতো হয়েছিল :D
আমি আরও বললাম, “ইঁদুর না হলে তেলাপকা ১০০% sure :D


ক্লাস এর শেষে আমি আর Suzi  ছবি তুললাম। The photo credit goes to our friend বুঝ বালক [অপু]। আসলে অপু-র facebook id-তে নাম দেয়া “বুঝ বালক”। কিন্তু আমরা ওকে বাস্তবেও fb-র নামে ডাকি :D 
me and Suzi. First day at computer lab.
:)

No comments:

Post a Comment